আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:০১

লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যায়  জড়িত থাকার সন্দেহে আটক ১০

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ।

এ দিকে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ১০ জনকে আটক করে আদালতে প্রেরন করেছে।

রোববার সকাল ১১টায় লোহাগড়া উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

এ সময় বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শেখ সগির উদ্দীন সনেট , এস এম মুজাহিদুল ইসলাম , জসিম শেখ প্রমুখ।

এ ব্যাপারে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান , ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ওই এলাকার শিমুল ফকির, নুর ইসলাম, ওলিয়ার রহমান, আজাদ শেখ, আরজ মোল্যা,আজগার মোল্যা,সোহেল শেখ, জামাল হোসেন,সেলিম শেখ, রওশন শেখকে আটক করে রোববার দুপুরে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে । মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার ও নারী ঘটিত বিষয় নিয়ে এ হত্যা সংঘটিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, গত শুক্রবার (১১ সেপ্টেমাবর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ানকে একদল দূর্বৃত্ত কুপিয়ে হত্যা করে । রেজওয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত