আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:১১

শাফায়েত-মুরাদ জবি ইসলামের ইতিহাসের অ্যালামনাইয়ের নেতৃত্বে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, আবুজর গিফারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক, যুবনেতা জিএম ওলিয়ার রহমান মুরাদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ অ্যালামনাই এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বরিবার (১৫ জানুয়ারী) রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি মো. সাফায়েত উল্লাহ এবং সাধারণ সম্পাদক জি.এম. ওলিয়ার রহমান মুরাদ সহ ৫৭ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠা কালীন কমিটি রবিবার ঘোষিত হয়েছে।

আরও জানাগেছে, ইতোপূর্বে ৭ সদস্য আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।তারা সমন্বয় করে বিভাগের চেয়ারম্যানের অনুমতি সাপেক্ষে নতুন কমিটি ঘোষিত হয়।২১ অক্টোবর ২০২২ বিভাগের একাডেমিক কমিটিতে স্যারেদের সম্মতি ক্রমে মোঃ সাফায়েত উল্লাহকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের দ্বিতীয় পুনর্মিলনীতে ঘোষনা করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত