আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২০

শিবগঞ্জে ৩০৯ বোতল ফেনসিডিল সহ আটক-১।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নের কানসাট কাঠগড় শাশ্মন ঘাটের উত্তরে মোঃ আব্দুল খালেক গং পিতা মৃত ছলিমুদ্দিন মন্ডল এর আম বাগানের পশ্চিমে পাগলা নদীর পাড় হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে।
সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২০ ডিসেম্বর ২০২২ ইং তারিখ রাত ০০:১৫ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে

একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-৩০৯(তিনশত নয়) বোতল সহ আসামী ১। মোঃ হারুনার রশিদ @ হারুন (২৮), পিতা-তছলিম উদ্দিন, মাতা-মোছাঃ রোজিনা বেগম, সাং-কৃষ্ণচন্দ্রপুর ফকির পাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য, যে গ্রেফতারকৃত আসামী একজন মাদক ব্যবসায়ী। সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের বড় চালান খুচরাকারে ব্যবসায়ীদের কাছে সরবরাহ করা হচ্ছে। অতঃপর কোম্পানির আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনাকরে ফেনসিডিল সংগ্রহকালে উক্ত ব্যক্তিকে গ্রেফতার করে। অতঃপর নদী সংলগ্ন আমবাগান এলাকায় তল্লাশি করে দুই বস্তায় বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। র‌্যাবের বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।

আরো সংবাদ