আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৪২

শিশুকে চলন্ত গাড়ি থেকে ফেলে হত্যার পর মাকে ধর্ষণচেষ্টা

চলন্ত গাড়ি থেকে ১০ মাস বয়সী শিশুকে ছুড়ে ফেলে দিয়ে মাকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। পরে ওই নারীকেও ফেলে দেয়া হয় গাড়ি থেকে। তিনি গুরুতর আহত হয়েছেন। সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার (১০ ডিসেম্বর) সকালে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের মুম্বাই-আহমেদাবাদ মহাসড়কে পালঘর জেলায়।
স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ভুক্তভোগী ওই নারী তার ১০ মাস বয়সী মেয়েশিশুকে নিয়ে পেলহার থেকে ওয়াদা তহসিলের পশেরে এলাকায় ফিরছিলেন। যে গাড়িতে করে তারা ফিরছিলেন সেই গাড়িতে আরও কয়েকজন যাত্রী ছিলেন। চলন্ত অবস্থায় গাড়িচালক এবং অন্য ‍পুরুষ যাত্রীরা মিলে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন।
ওই নারীর বরাত দিয়ে পুলিশ আরও জানিয়েছে, ভুক্তভোগী ওই নারী দুর্বৃত্তদের বাধা দিলে তারা তার ১০ মাস বয়সী শিশুকে কেড়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ভুক্তভোগী ওই নারীও গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর ওই নারী বাদী হয়ে মণ্ডভি থানায় একটি মামলা করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের এখনও শনাক্ত করা যায়নি। তবে তাদের ধরতে অভিযান চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত