আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৪৮

শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছি: শাহীন চাকলাদার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও মানবভোজ বিতরণ অব্যাহত রয়েছে।

আজ মঙ্গলবার শহরের বকুলতলা, মেডিকেল কলেজ, রাসেল স্কয়ার, খড়কি, পালবাড়ী ও চাঁচড়া ছয়টি স্থানে এই দোয়া মাহফিল ও মানবভোজের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার প্রধান অতিথি হিসেবে এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় শাহীন চাকলাদার বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়েছেন কোন অপশক্তির কাছে আমরা মাথা নত করবো না। সেই শিক্ষায় শিক্ষিত তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আজ সব ষড়যন্ত্র ছিন্ন করে আমরা বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছি। বিশ্বে আমরা এখন উন্নয়নের রোল মডেল। এই ধারা আমাদের অব্যাহত রাখতে হবে।

মানবভোজ বিতরণ

এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, সাবেক তথ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রোকেয়া পারভীন ডলি, প্রচার সম্পাদক মাহমুদ হাসান বিপু, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, সদস্য শাহারুল ইসলাম, এসএম আফজাল হোসেন। যশোর পৌরসভার কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তা, যশোর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সস্পাদক কাজী শাহিদুল হক শাহিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, জেলা তরুণ লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ হাসান লাইফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সাবেক সভাপতি নিয়ামত উল্ল্যাহ, শাহজাহান কবীর শিপলু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এমএম রবিউল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মুমেল হোসেন এমএম কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌহিদুর রহমান প্রমুখ।

আরো সংবাদ