আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:২৫

শ্যামনগর হরিণের মাংস উদ্ধারে আক্রমণের শিকার নৌ পুলিশ

 

শ্যামনগরে হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে আক্রমণের শিকার হল নৌ পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে হরিণের মাংস পাচার হয়েছে বলে খবর পেয়ে মুন্সীগন্জ নৌ পুলিশের ইনচার্জ শিশির ঘোষের নেতৃত্বে ও বনবিভাগের যৌথ অভিযানে শনিবার বিকাল ৪টায়।

 

হরিনগর চুনকুড়ি আনসারের ছেলে ছত্তার গাজীর বাড়ি থেকে রান্না করা হরিণের মাংস সহ তাকে আটক করে। আটক ছত্তারের স্বিকারক্তিতে চুনকুড়ি গ্রামের গনি গাজীর ছেলে সাঈদের কাছ থেকে ১ কেজি হরিণের মাংস ক্রয় করেছে বলে জানান।

 

সাঈদের কাছে আরো হরিণের মাংস থাকায় নৌ পুলিশ ও বনবিভাগের একটি দল তার বাড়িতে অভিযানে যায়। সেখান থেকে সাঈদকে জিঙ্গসাবাদের জন্য আটক করলে স্থালীয়রা নৌ পুলিশের উপরে আক্রমণ করে। এ সময় নৌ পুলিশের ২ জন সদস্য আহত হয়ে শ্যামনগর হাসপাতালে ভর্তি হয়েছে এছাড়া মটর সাইকেল ভাংচুর করে। মুন্সীগন্জ নৌ পুলিশের ইনচার্জ শিশির ঘোষ তাদের উপর হামলার বিষয়টা নিশ্চিত করে।

 

পুলিশের উপরে আক্রমণকারীদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান। বনবিভাগের কদমতলা ষ্টেশন কর্মকর্তা মো: মোশারাফ হোসেন বলেন, হরিণ মাংস সহ আসামীকে আটক করা হয়েছে। বন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে

আরো সংবাদ