আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৫৪

সাংবাদিকদের দিকে তাকালে চোখ উপড়ে ফেলা হবে- বেনজির অাহাম্মেদ

কক্সবাজারের একটি হোটেলে ২১ অক্টোবর শনিবার বিকেলে র‍্যাবের মহাপরিচালক বেনজির অাহাম্মেদ ইয়াবা কারবারিদের প্রতি হুঁশিয়ারি উচ্চারন করে বলেন, কোনো ইয়াবা কারবারি সাংবাদিকদের দিকে তাকালে ঔ ইয়াবা কারবারির চোখ উপড়ে ফেলা হবে। সাংবাদিকদের সাহসিকতার প্রশংসা উল্লেখ করে তিনি বলেন,কক্সবাজার সহ সমগ্র দেশব্যাপী সাংবাদিকরা সাহসিকতার সাথে ইয়াবা কারবারিদের খবর প্রচার করে অাসছেন। এ জন্য র‍্যাবের পক্ষথেকে সাংবাদিকদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় র‍্যাবের মহাপরিচালক অারও বলেন,সাংবাদিকরা ইয়াবা পাচারের খবর সংগ্রহ করতে গিয়ে যদি কোনো সমস্যার সম্মুখীন হয় তাহলে সাথে সাথে র‍্যাবকে জানাতে।

র‍্যাবের মহাপরিচালক বেনজির অাহাম্মেদ বলেন,কক্সবাজারের জনসংখ্যা ২৩ লাখ। কিন্তুু গুটি কয়েক ইয়াবা কারবারির জন্য ২৩ লক্ষ মানুষের সম্মান নষ্ট হচ্ছ। এবং ১৬ কোটি মানুষকে কুড়ে কুড়ে খাচ্ছে। ইয়াবার কারনে অাজ যুব সমাজ ধ্বংশের মুখে। দেশের স্বার্থে কক্সবাজারের ২৩ লাখ মানুষকে এগিয়ে অাসার অাহবান জানানো হয়।

র‍্যাবের মহাপরিচালক অারও বলেন,এই এলাকায় একের পর এক অালিশান বাড়ি নির্মাণ হচ্ছে। অনেক নৈব্য কোটি পতিও দেখা যাচ্ছে, দুদক ও ইনকাম ট্যাক্স অফিসে চিঠি দিয়ে জানানো হবে। এ টাকা কোথা থেকে অাসলো,এবং কিসের উপর ভিত্তি করে রাতারাতি কোটি পতি হলো তা খতিয়ে দেখা হবে।

খানজাহান আলী 24/7 নিউজ / শিমুল মুস্তফা

আরো সংবাদ