আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ৬:০৮

সাতক্ষীরার কলারোয়ায় একই গাছে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় একটি আম গাছের একই ডালে ঝুলন্ত অবস্থায় দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রাম থেকে ওই মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের ধারণা উদ্ধারকৃত মরদেহ দুটি প্রেমিক-প্রেমিকা। পরকিয়া প্রেমের কারণে এই ঘটনা ঘটেছে।

তবে পুলিশ জানায়, হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত  শেষে বলা যাবে। এবিষয়ে তদন্ত চলছে। 

উদ্ধারকৃত মরদেহ দুটি হলো- গৃহবধু ফাতেমা বেগম (৪০)। তিনি উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী। অপর যুবক করিম পাড় (৩০)। তিনি শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে। 

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, রবিবার সকালে শেখ আব্দুল হাই আমাকে ফোন করে জানায় আমার বাড়িতে দুইজন আত্নহত্যা করেছে। থানা পুলিশে খবর দাও। এরপর তিনি বিষয়টি পুলিশকে জানান বলে দাবি করেন। প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে সকলেই ধারণা করছেন। 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, সকাল সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে ঘটনাটি থানায় জানানোর পর মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। একটি আমগাছে একই ডালে রশিতে দুই পাশে ঝুঁলছিল দুই মরদেহ। কী কারণে তারা মারা গেছে তার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, যুবকের শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পাইনি তবে গৃহবধুর মুখে ও গলায় আঁচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে বিস্তারিত পরে জানা যাবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত