আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৫৫

সাতক্ষীরায় দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

সাতক্ষীরার কলারোয়ায় সন্তানের যৌন নির্যাতনের বিচার না পেয়ে দুই ছেলে-মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছেন মা মাহফুজা খাতুন (৩২)।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার লাঙ্গলঝাড়া বাজারের পাশে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। মাহফুজা খাতুন ওই গ্রামের ট্রাকচালক শিমুল হোসেনের স্ত্রী।

নিহত দুই শিশু হলো, মাহফুজ (৯) ও মোহনা (৫)।

শিমুল হোসেনের বাবা আব্দার আলী জানান, তিনদিন আগে খেলা করার সময় স্থানীয় লাল্টুর ছেলে হৃদয় (১৪) তার নাতনি মোহনাকে যৌন নির্যাতন করে। মোহনা বিষয়টি বাড়িতে এসে মাকে জানালে মাহফুজা স্থানীয় ইউপি সদস্য সাফিজুলের কাছে বিচার চান। তখন সাফিজুল সামনে নির্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বিচারের আশ্বাস দেন।

বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি মামলার পরামর্শ দেন। পরে মামলা চালানোর অর্থ জোটাতে না পেরে বৃহস্পতিবার সকালে মাহফুজা দুই সন্তানকে মেরে নিজেও আত্মহত্যা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের একাধিক টিম ঘটনা তদন্তে কাজ শুরু করেছে।

আরো সংবাদ