আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৭:৩২

সালাম চাকলাদারের মৃত্যুতে বাহাউদ্দীন নাসিম,বি এম মোজাম্মেল ও এস এম কামালের শোক।

করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও যশোর-০৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার এমপি’র বড় ভাই যশোর জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও চাকলাদার পরবিহনের মালিক সালাম চাকলাদার  আজ শুক্রবার ( ১৩ নভেম্বর) দুপুর ১ টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (সিএমএইচ) ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

সালাম চাকলাদারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম- সাধারন সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাসিম, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) বি এম মোজাম্মেল হোসেন,বাংলাদেশ আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক(রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ যশোর সদর উপজেলা শাখার সভাপতি বাবু মোহিত কুমার নাথ, বাংলাদেশ আওয়ামীলীগ যশোর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল।

সালাম চাকলাদারের চাচাতো ভাই তৌহিদুল ইসলাম ফন্টু চাকলাদার জানান, এক সপ্তাহ আগে অসুস্থ হওয়ায় করোনার নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন সালাম চাকলাদার। নমুনা পজেটিভ হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় গত সোমবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার করা হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায়  আজ ( শুক্রবার, ১৩ নভেম্বর) দুপুরে তিনি মারা যান।
ফন্টু চাকলাদার আরো বলেন, ‘সালাম ভাইয়ের অনেক আগে থেকেই হার্টের প্রবলেম ছিল। এছাড়া একবার স্ট্রোকও করেছেন তিনি। ’ তিনি আরো জানান  ‘সালাম ভাই মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুুই মেয়ে রেখে গেছেন। তার ছেলে পরিবহন ব্যবসাসহ অন্যান্য ব্যবসা দেখাশুনা করেন। আর দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। বড় জামাতা জামাল হোসেন কুটনীতিক হিসেবে ভারতে বাংলাদেশ দূতাবাসে কর্মরত রয়েছেন এবং ছোট জামাতা মিজানুর রহমান বাংলাদেশ বিমান বাহিনীর উচ্চপদস্ত কর্মকর্তা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত