আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:০১

১০ জানুয়ারী বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

নানান কর্মসূচীর মধ্য দিয়ে নওগাঁর সাপাহারে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে।

১০ জানুয়ারী। বাংলার ইতিহাসের এক অবিস্মরণীয় দিন। এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন করেন। ১৯৭২ সালের এই দিন বেলা ১টা ৪১ মিনিটে পাকিস্তানের কারাগার থেকে মুক্তিলাভ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের ভূমিতে পা রাখেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ আ’লীগ সাপাহার উপজেলা শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আ’লীগ সাপাহার উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা পরিষদের সদস্য ফজলে রাব্বি, সাবেক জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইস্ফাত জেরিন মিনা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরো সংবাদ