আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:০৮

১ নং ইউনিয়ন হৈবতপুর তীরের হাট আ.লীগ কর্তৃক আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ১ নং হৈবতপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বীর মুক্তিযােদ্ধা ইছহাক আলী সভাপতিত্বে ও আনোয়ার মাষ্টার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাবু মুহিতনাথ ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মুহিত নাথ বলেন, যে ব্যক্তির জন্ম না হলে দেশ স্বাধীন হত না, তাঁকে হত্যার মাধ্যমে দেশের ইতিহাসে কলঙ্ক লেপন করেছে কতিপয় নরপশু। এদেরকে বিচারের আওতায় এনে দেশকে কলঙ্ক মুক্ত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে স্বাধীনতাবিরোধী শক্তি আওয়ামী লীগের ওপর একের পর এক আক্রমণ চালিয়েছে। কারণ তারা জানে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীদের সকল অপচেষ্টা রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, ‘কোন জাতি এত অল্প সময়ে এত রক্ত দিয়ে স্বাধীন হয়েছে এমন নজির পৃথিবীতে বিরল। বঙ্গবন্ধুর কারণে এবং বঙ্গবন্ধুর ডাকেই এটি সম্ভব হয়েছে। আমাদেরকে ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর দেশপ্রেম, আদর্শ ও চেতনাকে হৃদয়ে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ।’

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এস এম জাহাঙ্গীর খোকন দপ্তর সম্পাদক যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ, হৈবতপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, ৩ নং ইউপি সদস্য শাহজাহান, সংরক্ষিত আসনের ইউপি সদস্য রীতারানি, ৫ নং ইউপি সদস্য হরেন বিশ্বাস, ৭ নং ইউপি সদস্য উজ্জ্বল, ৯ নং ইউপি সদস্য আবদার হোসেন, আওয়ামীলীগ নেতা আজিজুল হাকিম, আলী আহমেদ, বিল্লাল, মকবুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত