আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৩২

২ মণ গাঁজা সহ মাদক বিক্রেতা আটক।

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ৮২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ। বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় –গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, মো. শাহিনুল ইসলাম প্রান্ত ও মো. জামাল মিয়া।

শুক্রবার (২৯ মার্চ) ডিবি-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো.আনিচ উদ্দীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

মো.আনিচ উদ্দীন বলেন, বৃহস্পতিবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার বেড়িবাঁধ এলাকার তিন রাস্তার মোড় নুর বিরিয়ানি হাউজের সামনে থেকে ৮২ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ১টি মোবাইল ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে কাভার্ডভ্যানে করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

ডিএমপির মোহাম্মদপুর থানায় রুজু করা মামলায় গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

আরো সংবাদ