আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:০১

৬ নং কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা

অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালোরাত্রিতে ইতিহাসের নৃশংসতম হত্যাকাণ্ডের শিকার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও তার পরিবারের নিহত সকল শহীদের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ৬ নং কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। বাংলা ভাষা ও মাতৃভাষার গুরুত্ব বিশ্বের কাছে তুলে ধরেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।’
এ দেশের মাটি ও মানুষের হৃদয়ের সঙ্গে মিশে আছে বঙ্গবন্ধুর নাম। দুর্বৃত্তরা জাতির পিতাকে হত্যা করতে পারলেও এ দেশের মানুষের ভালোবাসায় তিনি চিরদিন অমর হয়ে বেঁচে থাকবেন।

তিনি আরো বলেন, সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন সব সময় সুস্থ থেকে আমাদের দেশের কল্যাণে কাজ করে যেতে পারেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমার একটি উন্নত, সমৃদ্ধ দেশ গড়ে তুলবো। আর উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বুকে ধারন করে বঙ্গবন্ধুর কন্যা বিশ্ব মানবতার জননী খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সকলকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ হবে।

৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলাউদ্দিন সভাপতিত্বে ও কাশিমপুর ইউনিয়ন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আল ক্বাফী সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেখ আব্দুল মতলেব বাবু সাবেক সিনিয়র সহ সভাপতি যশোর জেলা কৃষকলীগ ও শরিফুল ইসলাম যুন্ম সাধারণ সম্পাদক কাশেমপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এস এম জাহাঙ্গীর খোকন দপ্তর সম্পাদক যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগ, আবু তোহা সভাপতি যশোর জেলা মৎস্যজীবীলীগ, আবুল কাশেম ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক, আইয়ুব হোসেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত