আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৫২

৭০ টাকা ‘ছিনতাই’ করে ফেরত দিলো পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধি।। সাতক্ষীরায় সংবাদপত্র শ্রমিকের কাছ থেকে পুলিশ ৭০ টাকা ‘ছিনতাই’ করেছে বলে অভিযোগ উঠে। তবে তা হজম করতে পারেনি। এক ঘণ্টা পর টাকা ফেরত দিয়েছেন সেই পুলিশ কর্মকর্তা।

টাকা ছিনতাইয়ের শিকার শেখ সোহানুর রহমান প্লাবন গেল মঙ্গলবার মধ্যরাতে কর্মস্থল দৈনিক ‘পত্রদূত’ কার্যালয় থেকে বাইরে আসেন পান কিনতে। শহরের হোটেল টাইগার প্লাসের সামনে আসতেই কয়েকজন পুলিশ তাকে ঘিরে ধরে। এ সময় তার কাছে এক হাজার টাকা চাঁদা চাওয়া হয়। তার কাছে এত টাকা নেই জানালে পুলিশ তার পকেটে হাত ঢুকিয়ে নগদ ৭০ টাকা পায়। সেই টাকা নিয়ে পুলিশ তাকে তাড়িয়ে দেয়।

প্লাবন জানান, খবরটি তার পত্রিকার সম্পাদককে জানালে সঙ্গে সঙ্গে তা পৌঁছে যায় সদর থানা পুলিশের কাছে। পরে পুলিশ পরিদর্শক (আইসিটি) আবুল কালাম ‘পত্রদূত’ অফিসে গিয়ে রাতেই সে টাকা ফেরত দিয়ে আসেন প্লাবনের কাছে।

তবে অভিযোগ অস্বীকার করে আবুল কালাম জানান, পুলিশ সন্দেহ করে প্লাবনের দেহ তল্লাশি করতে চাইলে ভয়ে সে পালিয়ে যেতে থাকে। এসময় তার পকেট থেকে এ টাকা পড়ে যায়। জোর করে টাকা নেয়ার মতো কোনও ঘটনা ঘটেনি।

আরো সংবাদ