আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৩

অবশেষে মহাসড়কে তিনচাঁকা বন্ধ হচ্ছে

খান জাহান আলী 24/7 নিউজ : অবশেষে যশোরে মহাসড়ক গুলোতে সরকার ঘোষিত নিষিদ্ধ তিন চাকার পরিবহন বন্ধে পুলিশ ব্যবস্হা গ্রহণ শুরু হয়েছে।উল্টো বেড়েছে দুর্ঘটনার সংখ্যা। গত ০১ আগস্ট ২২ টি জাতীয় মহাসড়কে তিন চাকার পরিবহন চলাচল নিষিদ্ধ করে সরকার।

যার মধ্যে যশোরে কয়েকটি মহাসড়কের নাম ছিলো। যশোরে মহাসড়ক গুলোতে তিন চাকার পরিবহন নিষিদ্ধ করা হলেও তা অনেকটা অনিয়ন্ত্রিত ছিলো।নিষিদ্ধ তিন চাকার পরিবহন চলাচল বন্ধে সরকারি নিয়ম নীতিকে এতদিন তোয়াক্কা করছিলেন না তিন চাকার পরিবহন সংশ্লিষ্টরা।

এতদিন নিষিদ্ধ ঘোষিত তিন চাকার পরিবহন বন্ধে পুলিশের পক্ষ থেকে কোন নজরদারি ছিল না, তৎপরতা ছিল না বাংলাদেশ রোড ট্রাস্নপোর্ট অথরিটি ( বিআরটিএ) কর্তৃপক্ষের। সব পক্ষের মধ্যে আপোষ থাকায় মহাসড়ক গুলোতে অবাধে চলছিলো নিষিদ্ধ ঘোষিত তিন চাকার পরিবহন।

হঠাৎ করে যশোরে মহাসড়ক গুলোতে বাড়ছিলো দুর্ঘটনার পরিমান।নিষিদ্ধ ঘোষিত তিন চাকার পরিবহন বন্ধে তৎপর হয় পুলিশ। গুরুত্বপূর্ণ মহাসড়ক গুলোতে চেকপোস্ট বসিয়ে নিষিদ্ধ ঘোষিত তিন চাকার পরিবহন বন্ধে ব্যবস্হা নিচ্ছে পুলিশ। পুলিশের আশা অল্প দিনের মধ্যে মহাসড়ক গুলোতে বন্ধ হবে সরকার নিষিদ্ধ ঘোষিত তিন চাকার পরিবহন।

আরো সংবাদ