আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:১২

যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ডে জাহিদ হোসেন মিলনের “টেবিল ল্যাম্প” মার্কার নির্বাচনী সভা অনুষ্ঠিত

এম আহম্মেদ (যশোর থেকে) : ‘আমরা সবাই একজোট, টেবিল ল্যাম্প মার্কায় দিব ভোট।’ ‘নতুন দিনের নতুন আলো, মিলন ভাই প্রার্থী ভালো।’ ‘উন্নয়নে মিলন ভাই/তার জন্য ভোট চাই’। আজ যশোর পৌরসভার ০৪ নং ওয়ার্ডের পুলিশ লাইন মাদ্রাসা মাঠে উপস্থি ভোটার-সমর্থকের মুখে শোনা যায় এসব স্লোগান।

মাঠ জুড়ে স্লোগানের সুর। নির্বাচনী সুরে টেবিল ল্যাম্প মার্কার ছন্দময় স্লোগানে কানায় কানায় পূর্ণ আজকের নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধ গোলাম মোস্তফা বাবু। প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর জহরুল ইসলাম।

আসন্ন যশোর পৌরসভা নির্বাচন-২০২১ এ ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন (মিলন) কে টেবিল ল্যাম্প মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবানে আজ সোমবার ২২ মার্চ বিকেলে শহরস্থ পুলিশ লাইন মাদ্রাসা মাঠে টেবিল ল্যাম্প মার্কার সমর্থনে আয়োজিত সভায় বক্তারা বলেন, জাহিদ হোসেন মিলন মিছিল, পথসভা, উঠান বৈঠক এবং গণসংযোগ করছেন। মিলন এরই মধ্যে এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে উদ্যোগী ভূমিকা পালন করেছেন। জাহিদ হোসেন মিলন নির্বাচিত হলে ০৪ নং ওয়ার্ডে উন্নয়নের ছোয়া লাগবে। চোখ জোড়ানো উন্নয়ন দেখতে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন’র টেবিল ল্যাম্প প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বানও জানান তারা।

জাহিদ হোসেন মিলন বলেন, আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমি নির্বাচিত হলে এলাকার রাস্তা ঘাট পানি বিদ্যুৎ গ্যাসসহ সকল কিছুর উন্নয়ন করবো, এছাড়াও মাদক,সন্ত্রাস, চাঁদাবাজিমুক্ত ওয়ার্ড গঠন সহ এলাকার বিভিন্ন উন্নয়নের স্বার্থে কাজ করে যাব। একটি সমৃদ্ধ মডেল ৪নং ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো, এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মানে কাজ করে যাবো। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই, শুধু মানুষের জন্য তাদের পাশে থেকে আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে মাঠে নেমেছি। আমি শতভাগ আশাবাদি জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে, ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া,আর্শীবাদ ও সর্মথনে ভোট কামনা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, আওয়ামীলীগ নেতা ইমরান হোসেন, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হুমায়ুন কবীর তুহিন সহ বিভিন্ন পর্যায়ের তেতৃবৃন্দ।

এদিকে নির্বাচনের তারিখ ঘোষনা হওয়ার পর থেকেই সারাদিন ব্যাপী জাহিদ হোসেন মিলন তার কর্মী ও সমর্থকদের নিয়ে তাঁর নির্বাচনী এলাকায় ৪ নং ওয়ার্ডে গনসংযোগ করেছেন। সে সময় তিনি তার শুভাকাংঙ্খি ও সর্মথকদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তার নির্বাচনী প্রতীক টেবিল ল্যাম্প মার্কায় ভোট চাচ্ছেন এবং লিফলেট বিতরন করছেন।

আরো সংবাদ