আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:৪৩

শাহারুল ইসলামের উদ্যোগে সেমাই চিনির সাথে মুরগি পেলো ইমাম-মুয়াজ্জিন

নিজেস্ব প্রতিবেদক ।। ঈদ সামনে রেখে আরবপুরের সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিনের ‘ঈদ উপহার’ হিসেবে ব্যক্তি উদ্যোগে ৮০ টি মসজিদের ২০০ জন ইমাম,মোয়াজ্জিন ও খতিবকেকে ঈদুল ফিতর উপলক্ষে মুরগী ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

শাহারুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতিতে আরও বেশি মানুষের কাছে সরকার সহায়তা পৌঁছে দেওয়ার চেষ্টা করছে। ৫০ লাখ পরিবারের কাছে নগদ অর্থ সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে। দেশের কওমি মাদরাসাগুলোতে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। দেশের সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনের জন্যও সহায়তার ব্যবস্থা করছে সরকার।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইতিমধ্যে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের পরিবারের জন্য নগদ অর্থ সহায়তা বিতরণের কার্যক্রম উদ্বোধন করে সকল পর্যায়ের নেতৃবৃন্দকে মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন। আমার ইউনিয়নে করোকালীন কর্মহীন হতদরিদ্র মানুষের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। মসজিদের ইমাম মুয়াজ্জিনের দায়িত্ব যারা পালন করেন, তাদের পরিবার নিয়ে ঈদের একটি দিন আনন্দে কাটাতে পারে তাই ব্যাক্তিগতভাবে তাদের সামান্যই সহযোগিতার করেছি।

মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১ টায় আরবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন ব্যাপি সকল মসজিদের ঈমাম ও মোয়াজ্জিন গণের সাথে শুভেচ্ছা বিনিময় ও ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রত্যেককে একটি মুরগী, বিরিয়ানির চাল, চিনি, লাচ্ছা সেমাই ও প্যাকেট দুধ বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য কেয়া , উজ্জল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, আ’লীগ নেতা নূর ইসলাম নূর, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক তারেক হাসান দিপুসহ নেতৃবৃন্দ ।

আরো সংবাদ