আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২২

যশোরে র্য্যাবের সাথে বন্দুকযুদ্ধে পালসার বাবু নিহত!

যশোর প্রতিনিধি :  র‌্যাবের দাবি, নিহত পালসার বাবু শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ ছয়টি মামলা রয়েছে। এ সময় র‌্যাবের দুই কনস্টেবল আহত হয়েছেন। শনিবার ভোরে কাশীপুর নহাটি রিফিউজি পাড়ায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত পালসার বাবু ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

যশোর-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া খানজাহান আলী24.com কে জানান, গোপন সূত্রে খবর আসে উপজেলার কাশীপুর নহাটি রিফিউজি পাড়ার একটি বাড়িতে একদল অস্ত্রধারী গোপন বৈঠক করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে সন্ত্রাসীরা গুলিবর্ষণ শুরু করে। এতে র‌্যাব সদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলিবর্ষণ শুরু করে। এ সময় বন্দুকযুদ্ধের মধ্যে পড়ে সন্ত্রাসী পালসার গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তবে বাকীরা পালিয়ে যায়।পরে পুলিশ গুলিবিদ্ধ সন্ত্রাসীর লাশ উদ্ধার করে নিয়ে গেছে।ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী পালসার বাবু নিহত হয়েছে। তার বিরুদ্ধে হত্যাসহ ছয়টি মামলা রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

আরো সংবাদ