আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৪৫

যশোরে অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত ।

যশোরের অভয়নগরে সেমি অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় মিলের মালিক রনি ও তার ভাই জনিও আহত হয়েছেন। সোমবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চেঙ্গুটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক শফিকুল ইসলাম (২৬) যশোর শহরের পুলিশলাইন টালিখোলা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। তিনি বসুন্দিয়া ইউনিয়নের জগন্নাপুর গ্রামে শ্বশুর গফ্ফার গোলদারের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে শফিকুল বয়লারে ভুসি দেওয়ার কাজ করছিলেন। আনুমানিক রাত ১০টার দিকে বিকট শব্দে বয়লারে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে শফিকুলের মাথা ও দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে পুলিশ এসে ঘটনাস্থলে থেকে প্রায় ২০০ ফুট দূরে তার খণ্ডিত মরদেহ উদ্ধার করে। ঘটনার সময় মিল মালিক রনি ও তার ভাই জনি আহত হন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামিম হাসান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্ফোরণের কারণ অনুসন্ধান করা হচ্ছে।’

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত