আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৫৭

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের তিনদিন পর এক শিশুর মরদেহ উদ্ধার

সাজিদুর রহমান,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের তিনদিন পর হাসান মারফত নামে এক শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে মোবারকপুর ইউনিয়নের গোঁয়াবাড়ী চাঁদপুর আম বাগান থেকে গলিত মরদেহটি উদ্ধার করা হয়।নিহত ওই শিশু শিবগঞ্জ উপজেলার চককির্ত্তী ইউনিয়নের পিরানটোলা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে।

এর আগে, গত ১০ অক্টোবর সকাল থেকে নিখোঁজ হয় শিশু আলী হাসান মারফত (১১)। এ ঘটনায় শিশুটির পরিবার শিবগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ জানান, সকালে আম বাগানে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে শিশুটিকে হত্যা করা হয়েছে। অপরাধী শনাক্তে পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ শুরু করেছে।

নিহতের চাচা আকবর হোসেন জানান, মরদেহটি তাঁর নিখোঁজ ভাতিজা আলী হাসান মারফত। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ