আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:১৬

বন্দুক পরিষ্কারের হঠাৎ গুলি, প্রাণ গেল শিশুর

সিলেটের ওসমানীনগরে লাইসেন্স করা বন্দুকের গুলিতে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে বন্দুক পরিষ্কার করার সময় হঠাৎ সেটি থেকে গুলি বের হয়ে যায়। গুলিটি ছয় বছরের শিশু ইব্রাহিম আহমদের শরীরে গিয়ে লাগে। পরে তার মৃত্যু হয়। নিহত ইব্রাহিম উপজেলার চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে লাইসেন্স করা একটি দুইনলা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকেলে গুলি ভর্তি বন্দুকটি পরিষ্কার করার জন্য তাদের আত্মীয় ও ব্যক্তিগত গাড়ি চালক ফরহাদ আহমদকে (৪০) দেওয়া হয়। সেটি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশু ইব্রাহিমের মামা কামরুল ইসলাম বলেন, লাইসেন্স করা বন্দুকটি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত দুর্ঘটনাটি ঘটেছে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিষ্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফরহাদকে হেফাজতে আনা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। 

আরো সংবাদ