আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:১২

অজ্ঞান পার্টির খপ্পরে স্বর্নালংকার হারালো নারী।

 যশোর শহরের অটো রিকসা চালক ও তার সহযোগীদের খপ্পরে পড়ে দেড় লাখ টাকার গহনা খুইয়েছেন এক নারী। পুরাতন এসপি অফিসের সামনের রাস্তায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে যশোর সদরের মনোহরপুর গ্রামের রুবেল হোসেনের স্ত্রী ভুক্তোভোগী রিতা বেগম বাদী হয়ে কোতয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, রিতা ও তার মা রোকেয়া বেগম সদরের সুজলপুর গ্রামের আত্মীয় বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বুধবার সকালে খাজুরা বাসস্ট্যান্ড থেকে একটি অটো রিকসা নিয়ে রওনা হন। পথিমধ্যে পুরাতন এসপি অফিসের সামনে পৌঁছালে রিকসা চালক  ও তার সহযোগীরা সোনার বার দেখিয়ে ১০ টাকার নোটে লাগানো বিষাক্ত দ্রব্য দিয়ে অচেতন করে গলায় ও কানে থাকা দেড় ভরি ওজনের সোনার গহনা নিয়ে যায়। কিছুক্ষণ পরে জ্ঞান ফিরে এলে তিনি ও তার মা দেখেন গলায় ও কানে গহনা নেই। তিনি ও তার মা রিকসা চালক ও তার সহযোগীদের খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় এ অভিযোগ দিয়েছেন। পুলিশ সুপার কার্যালয়ের সামনে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখলে প্রতারকদের শনাক্ত করা যেতে পারে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

আরো সংবাদ