আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৫১

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামালের জন্য খালিশপুরে দোয়া মাহফিল

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য জীবন রক্ষা পাওয়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামালের জন্য শুকরিয়া আদায় ও দোয়া মাহফিলের আয়োজন করেছে খুলনা খালিশপুর থানা ও ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ। ২৭ অক্টেম্বর এ অনুষ্ঠান হয়।

দোয়া ও শুকরিয়া আদায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি, খুলনা সিটি কর্পেরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি বলেন, এসএম কামাল এই অঞ্চলের সন্তান। দলের দুঃসময়ে রাজনৈতিক মাঠে তার অনেক অবদান রয়েছে। ২১ আগস্ট গ্রেনেডহামলায় তার পেটে বোমার স্প্রিন্টার ছিল। পরে তার শরীরে অস্ত্রপচার করা হলেও তার পেটের নাড়ি তিন ইঞ্চি কেটে ফেলা হয়। তারপরও আল্লাহ তাকে সুস্থ রেখেছেন। তিনি কিছুদিন আগে পবিত্র ওমরা পালন করে এসেছেন। বাড়ি ফেরার পথে ঢাকায় সড়ক দুর্ঘটায় তার গাড়িটি দুমড়ে-মুচড়ে গেলেও আল্লাহর কৃপায় তিনি অক্ষত আছেন। আমরা আল্লাহর নিকট দোয়া করি এসএম কামালের দীর্ঘ হায়াৎ দান করুক। পাশপাশি সড়ক দুঘর্ঘটনায় গুরুতর আহত ১১ নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সরদার আলী আহমেদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করি হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শেখ শহিদুল ইসলাম, সাংগঠানিক সম্পাদক আশরাফুল ইসলাম, শেখ ফারুক হোসেন, বন পরিবেশ বিষয়ক সম্পাদক প্যানেল মেয়র-১ আমিনুল ইসলাম (মুন্না), খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুন্সী আব্দুল ওয়াদুদ, খালিশপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী ফয়েজ মাহমুদ।

দোয়া ও শুকরিয়া অনুষ্ঠারে সভাপতিত্ব করেন ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন।

এছাড়া ওই দোয়া ও শুকরিয়া আদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মহানগর আ.লীগের উপ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুল, ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আকরাম হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর পারভিন আক্তার, খালিশপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান সোহাগ, তরিকুল ইসলাম, রিপন খান, সোহরাব হোসেন, কাওসার আলী মৃধা, শেখ ইমন আহমেদ, ইলিয়াস হোসেন, ইব্রাহীমসহ প্রমুখ।

আরো সংবাদ