আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৩১

আর্জেন্টিনার পতাকার রঙে অটোরিকশা সাজালেন কুড়িগ্রামের আশরাফুল

ফিফা বিশ্বকাপ যতই ঘনিয়ে আসছে, ততই উন্মাদনা বাড়ছে বাংলাদেশি ফুটবলপ্রেমীদের মধ্যে। এর হাওয়া লেগেছে কুড়িগ্রামেও। কেউ পতাকা টানিয়ে, কেউ আড্ডায় কিংবা যুক্তি-তর্কে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।

কুড়িগ্রাম পৌর শহরের ধরলা ব্রিজ সংলগ্ন একতা পাড়ার অটোচালক আশরাফুল আলম তার নিজের জীবিকার বাহন অটোরিকশাটি আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়েছেন। পছন্দের দলের প্রতি সমর্থন এবং শুভ কামনা জানাতেই তার এমন উদ্যোগ। তার সঙ্গে কথা বলে জানা গেছে, ছোটবেলা থেকেই টিভির পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখেন তিনি।

আশরাফুল বলেন, আর্জেন্টিনার খেলা আমার খুব ভালো লাগে, বিশেষ করে মেসির খেলা। ২০১০ সালের বিশ্বকাপের সময় আমি আমার একটি বাই সাইকেল আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়েছিলাম। এবার আমার জীবিকার বাহন এই অটোরিকশাটিও আমার পছন্দের দলের পতাকার রঙে সাজিয়েছি।

 

আর্জেন্টিনার পতাকার রঙে নিজের অটোরিকশা সাজালেও নিজ দেশের পতাকার কথা ভোলেননি আশরাফুল। অটোরিকশায় বাংলাদেশের জাতীয় পতাকার প্রতীকও রেখেছেন তিনি। রঙিন অটোরিকশার যাত্রীদের অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, বেশিরভাগ যাত্রীই ভালো বলেছেন। তবে বিপক্ষ দলের সমর্থকদের কাছে হয়তো এটা ভালো নাও লাগতে পারে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত