আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৩৯

উইন্ডিজ সিরিজের দল ঘোষণা, নেই মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজের ওয়ানডে দলে মাশরাফি বিন মুর্তজা থাকছেন কি? বেশ কিছুদিন ধরেই এই প্রশ্ন ভক্ত ও ক্রিকেট অনুরাগীদের মনে ঘুরপাক খাচ্ছিল। আজ সোমবার পাওয়া গেলো সেই উত্তর। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে নেই নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মোর্তাজা।

ক্যারিয়ারে এই প্রথমবারের মত ইনজুরি ছাড়াই বাদ পড়লেন মাশরাফি।

সোমবার বিসিবিতে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার, টিম অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, কোচ রাসেল ডমিঙ্গো এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দল গঠনের এই সভায় অংশ নেন। কোচ এবং অধিনায়ক এই সভায় ভার্চুয়ালি যোগ দেন।

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে তিন ওয়ানডে এবং দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ। ২০ জানুয়ারি সফরের প্রথম ওয়ানডে ম্যাচ।

সিরিজ শুরুর আগে বাংলাদেশের প্রাথমিক দল দু’ভাগে ভাগ হয়ে দুটি প্রস্তুতিমুলক ওয়ানডে ম্যাচ খেলবে। ১৪ ও ১৬ জানুয়ারি এই দুটি প্রস্ততি ম্যাচ শেষে পরদিন ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হবে।

আরো সংবাদ