আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৩২

এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপূর্ব বিশ্বাস (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার কো হয়।
অপূর্ব ওই গ্রামের নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে। স্থানীয় জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে তার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।

অপূর্ব বিশ্বাসের চাচা রূপ কুমার বিশ্বাস বলেন, রোববার সারাদিন একটি নামযজ্ঞের অনুষ্ঠানে ছিল অপূর্ব। রাতে বাড়ি ফিরে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে সে। সকালে ঘুম থেকে না ওঠায় ডাকাডাকি করেও কোনো সাড়া পাইনি। পরে জানালা দিয়ে দেখতে পাই, ঘরের আড়ার সঙ্গে মরদেহটি ঝুলছে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়।

জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল কুমার বসু বলেন, খবর পেয়ে সকালেই ওই বাড়িতে যাই। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সেটা কেউ বলতে পারেনি। তার বাবা অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে। সেই টেনশনেও আত্মহত্যা করতে পারে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান জানান, ভকর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে

আরো সংবাদ