আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:১২

কেশবপুরে অসহায় পরিবারের বসত বাড়ি জবর দখল চেষ্টার অভিযোগ

কেশবপুর প্রতিনিধি।। কেশবপুরে এক অসহায় পরিবারের বসত বাড়ি ভিটার জমি জবর দখল করে নেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আনার আলী খাঁ বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার বুড়িহাটি গ্রামের মৃত জনাব আলী খাঁর ছেলে আনার আলী খাঁর সাথে একই গ্রামের মৃত নূর আলী খাঁর ছেলে আজগার আলী খাঁ সঙ্গে দীর্ঘদিন ধরে বসত বাড়ি ভিটার জমি নিয়ে বিরোধসহ আদালতে মামলা চলে আসছে।

এরই জের ধরে গত ১৩ জুলাই বিকালে আনার আলী খাঁর বসত বাড়ির উঠানে জোর পূর্বক আজগার আলী খাঁ, তার স্ত্রী বিউটি বেগম, ছেলে আলমগীর হোসেন, সোহাগ হোসেন মিলে ঘর করবে বলে বালি, ইট রাখে।আনার আলী খাঁ বালি ইট রাখার প্রতিবাদ করলে আজগার আলী খাঁ আনার আলীর বসত বাড়ি ভিটার জমি জবর দখল করে নেওয়ার চেষ্টা করাসহ ভয়ভীতি হুমকি প্রদান করে।

এ ব্যাপারে আজগার আলী খাঁর কাছে সরাসরি জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমি আনার আলী খাঁর বসত বাড়ি ভিটার জমি জবর দখল করে নেওয়ার চেষ্টা করেনি। কেশবপুর থানার এস আই নাসির উদ্দীন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম।

আরো সংবাদ