আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:২৪

চুয়াডাঙ্গায় সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সাপের কামড়ে গৃহবধু কাজলী খাতুনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

নিহত কাজলী খাতুন (৫০) চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ডাউকি বেলগাছী গ্রামের আমির হোসেনের স্ত্রী।

পরিবারের সদস্যরা জানান, বুধবার রাতের খাবার শেরে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন কাজলী খাতুন। রাত আনুমানিক ১২ টার দিকে বিষধর সাপে তার ডান পায়ে দংশণ করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী খেজুরতলা গ্রামের আজিজ নামের এক কবিরাজের কাছে নেয়। সেখানে রাতভর কবিরাজের ঝাড়ফুকের পর কাজলী খাতুনের শরীর নেতিয়ে পড়লে পরদিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে তাকে নেয়া হয় আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কাজলী খাতুনকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

সকাল সাড়ে ৯ টার দিকে কাজলী খাতুনকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার একর্যায়ে তার শরীরে ১০টা অ্যান্টিভেনম ইনজেকশন দেয়া হয়। তার পরও শেষরক্ষা হয়নি। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে মৃত্যুবরণ করেন কাজলী খাতুন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ বলেন, কাজলী খাতুনকে প্রাথমিক পর্যায়ে হাসপাতালে নিয়ে আসলে হয়তো বাঁচানো সম্ভব হতো। বিষ তার শরীরে ছড়িয়ে পড়ার কারনে স্বর্বোচ্চ চেষ্টা করেছি। তারপরও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত