আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:৩১

চোট নিয়েই শেষ ম্যাচে খেলবেন মুস্তাফিজ

ক্রাইস্টচার্চে ম্যাচের শেষের দিকে মাংসপেশীতে চোট পেয়ে মাঠ ছাড়েন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান, যে কারণে শেষ ওয়ানডেতে তার খেলা নিয়ে দেখা দেয় অনিশ্চয়তার। তবে অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছেন, মুস্তাফিজের চোট গুরুতর কিছু নয়, শেষ ম্যাচেও তাকে পাওয়ার আশা।

প্রথম ওয়ানডেতে ভরাডুবির পর সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে জয়ের বড় সম্ভাবনাই সৃষ্টি করেছিল বাংলাদেশ। তবে শেষমেশ জয়টা হাত থেকে ফসকে গেছে তামিমদের। তৃতীয় ওয়ানডেতে তাই দলের লক্ষ্য জয় তুলে নিয়ে হোয়াইটওয়াশ এড়ানো। যেটা হয়ে গেলে নিউজিল্যান্ডের মাটিতে তাদেরই বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচে প্রথম জয়টাও তুলে নেওয়া যাবে।

দ্বিতীয় ম্যাচে নিজের করা নবম ওভারের তৃতীয় ডেলিভারিটির সময় কাফ মাসলে টান পড়ে মুস্তাফিজের। সে ম্যাচের ৯.৩ ওভারে ৬২ রান খরচে দুটো উইকেট দখল করা মুস্তাফিজ মাঠ ছাড়েন এরপরই। এরপর ওভারটি সম্পন্ন করেন সৌম্য সরকার।

সে ম্যাচের চোট শেষ ম্যাচেও মুস্তাফিজকে ভোগাবে কিনা, এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, ‘ইনজুরি খুব বেশি গুরুতর নয়। কাফ মাসলে টান লেগেছিল, তাই তাকে ড্রেসিংরুমে ফিরে যেতে হয়েছিল। আমি তার সাথে কথা বলেছি, সে ভালো অবস্থায় আছে এবং আমি মনে করি সে তৃতীয় ওয়ানডে খেলবে।’

সিরিজের তৃতীয় ওয়ানডেতে আগামীকাল ভোর চারটায় নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

আরো সংবাদ