আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:০৫

চৌগাছায় কুখ্যাত মাদক সম্রাট হলেন আ.লীগ সভাপতি

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা ধুলিয়ানি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হয়েছেন শফিকুল ইসলাম নামে এক কুখ্যাত মাদক সম্রাট। সে যশোর পুলিশের তালিকাভুক্ত ও পুরস্কার ঘোষিত কুখ্যাত মাদক সম্রাট।

 

সভাপতি শফিকুল চৌগাছা বড় কাবিলপুর গ্রামের সোনাই মন্ডলের ছেলে।

 

নির্ভরযোগ্য এক সূত্রে জানা গেছে, অস্ত্র, মাদকসহ ১৬টি মামলার আসামি শফিকুল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী তাকে সভাপতি করেছেন।

 

উপজেলার একাধিক আওয়ামী লীগের নাম প্রকাশে অইচ্ছুক  নেতাকর্মী বলেন, উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককের সাথে যোগসাজশে মোটা অংকের অর্থের বিনিময় এই কমিটিতে একজন মাদক সম্রাটের জায়গা দিয়েছেন। এটা আওয়ামী লীগের সংগঠনের জন্য ধিক্কার ও লজ্জা জনক কমিটি৷ জেলা আওয়ামী লীগের এই বিষয়ের দ্রুত পদক্ষেপ গ্রহন করা উচিৎ বলেও দাবি করেন অনেক নেতাকর্মী। 

 

 

এবিষয়ে চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ বলেন, সভাপতি তার নাম প্রস্তাব করেছেন। কমিটি এখনও অনুমোদন হয়নি। আর আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক না। এটা মিথ্যা ও বানোয়াট।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান এ বিষয়ে জানতে একাধিক বার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

আরো সংবাদ