আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:২৮

চৌগাছায় তিন দিন ধরে স্কুলছাত্রী ভক্তি রাণী রায় নিখোঁজ : থানায় অভিযোগ

যশোরের চৌগাছায় ভক্তি রানী রায় নামে দশম শ্রেণীর স্কুল ছাত্রী তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ আগস্ট) স্কুল ছাত্রীর বাবা মেয়ের সন্ধান পেতে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগসুত্রে জানা যায়, নিখোঁজ স্কুল ছাত্রী ভক্তি রানী রায় উপজেলার সিংহঝুলী ইউনিয়নের গরীবপুর কালিতলা পাড়ার অরবিন্দু রায়ের মেয়ে ও গরীবপুর আদর্শ বিদ্যাপীঠের ১০ম শ্রেণির ছাত্রী। মেয়েটি গত ২৩ আগস্ট মঙ্গলবার বাড়ি থেকে স্কুল যায়। পরে আর বাড়ীতে ফিরে আসেনি। তাকে অনেক খোঁজা-খোঁজি করেও পাওয়া যায়নি। বৃহস্পতিবার ২৫ আগস্ট এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা মেয়ের সন্ধান পেতে চৌগাছা থানায় একটি লিখিত আবেদন দায়ের করেছেন।

নিখোঁজ স্কুল ছাত্রীর বাবা অরবিন্দু রায় বলেন, আমার মেয়ে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। স্কুল ছুটির পরে মেয়ে বাড়ীতে না ফেরায় তাকে খোঁজ করতে আমি স্কুলে যায়। স্কুলে তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ-খবর করতে থাকি। আত্মীয়-স্বজনদের বাড়ীতেও না পেয়ে বৃহস্পতিবার চৌগাছা থানায় একটি লিখিত আবেদন দায়ের করি।

এ ব্যাপার চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি স্কুল ছাত্রীকে উদ্ধার করতে অভিযান চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত