আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:৫৪

চৌগাছা পৌর নির্বাচন,নৌকা মার্কার নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত

চৌগাছা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী নুর উদ্দিন আল মামুন হিমেল কে বিজয়ের লক্ষে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১০ ফেব্রুয়ারি চৌগাছা ছারা পাইলট স্কুলমাঠ প্রাঙ্গনে চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ ছৌধুরির সঞ্চালনায় আজকের কর্মী সভায় সভাপতিত্ব করেন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান।

চৌগাছা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী নুর উদ্দিন আল মামুন হিমেল কে বিজয়ের লক্ষে নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। বক্তব্যে তিনি বলেন, “চৌগাছা পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতিকের প্রার্থী নুর উদ্দিন আল মামুন হিমেলকে নৌকায় ভোট দিবেন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে হিমেল কে ভোট দিবেন। দেশের গ্রামীন অবকাঠামোর উন্নয়ন, শিক্ষা ও বিদ্যুৎ খাতে উন্নয়ন ঘটাতে নৌকার জয়ের বিকল্প নেই। তিনি আরও বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত খালেদা জিয়া চুরির বাক্সে টাকা পাঠিয়ে বাংলাদেশকে দুর্নীতিবাজ দেশের তালিকায় উঠিয়েছে। অনেক লড়াই সংগ্রামের পরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করছেন।”

চৌগাছা পৌর মেয়র প্রার্থী নুর উদ্দিন আল মামুন হিমেল বলেন,‘গত পাঁচবছর আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি পৌরবাসীকে সেবা দিতে। হয়তো তার জন্যই এবারো দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। প্রতিদিনই মাঠ পর্যায় থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আশাকরি এবার বিজয়ী হয়ে গত অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করব। এর আগেও পৌরবাসী আমাকে ভালবেসে ভোটের মাধ্যমে মেয়র পদে বিজয়ী করেছেন, এবারও তার কোনো বিকল্প হবেনা তেমনটাই প্রত্যাশা রাখি।’

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও যশোর-০৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার। এসময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী রায়হান, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনির, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান,বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল প্রমুখ।

ছৌগাছায় নির্বাচনী কর্মী সভায় ৭০ উর্ধ একজন প্রবীণ আওয়ামীলীগ ভোটারের সাথে কথা বললে তিনি বলেন, “জাতীয় রাজনীতিটা দলীয়, উপযুক্ত হোক বা না হোক যার যার দলেরটা সে সে দেবে। কিন্তু যাকে ভোট দিলে এলাকা উন্নয়ন হবে তাকেই আমি ভোট দেবো। জনম ভরে নৌকায় ভোট দিয়েছি, এবারো দিব।”

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত