আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:০৪

ঝিনাইদহে ব্যবসায়ীকে ছু’রি’কা’ঘা’তে হ’ত্যা

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থেকে হামিদুল ইসলাম জনি (২৪) নামে মোবাইল ব্যবসায়ী এক যুবকের গলায় ছুরিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে শহরের কসাইমোড় এলাকার নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আতিয়ার রহমান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত যুবকের ওই এলাকায় ‘মুন্সী মোবাইল হাউস’ নামে ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। সকাল থেকে তিনি নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে ছিলেন। দুপুরে তিনি মসজিদে নামাজ পড়তে যান। কিন্তু বিকেলে তার বাবা এসে দোকানের মেঝেতে ছেলের রক্তাক্ত মরদেহ দেখতে পান।

 

নিহতের বাবা আতিয়ার রহমান মুন্সী জানান, তাদের গ্রামের এক ব্যক্তি তাকে জানায় তার ছেলেকে কারা মেরে ফেলেছে। পরে তিনি এসে দোকানের পেছনে মেঝেতে ছেলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর (তদন্ত) আক্তারুজ্জামান লিটন জানান, নিহতের গলায় একটি ছুরি বিদ্ধ রয়েছে। তার দুই হাতের কবজিতেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। হত্যার রহস্য উদ্ঘাটন ও দুর্বৃত্তদের ধরতে পুলিশ তৎপর রয়েছে

আরো সংবাদ