আজ - মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ১১:১১

পরকীয়ার জেরে প্রা’ণ যায় সেই গাড়িচালকের

রূপপুর পারমাণবিক বিদুৎকেন্দ্রের গাড়িচালককে হত্যা মামলার মূল আসামি আব্দুল মমিনকে ঢাকার বাংলা মোটর থেকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা। পরকীয়া প্রেমের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (২৭ মার্চ) সিরাজগঞ্জের হাটিকুমরুলে র‌্যাব-১২-এর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক মো. মারুফ হোসেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের গাড়িচালক ছিলেন সম্রাট। গত ২৩ মার্চ রাতে প্রতিদিনের মতো ডিউটি শেষে তিনি বাড়ি ফেরেননি। এক পর্যায়ে জানা যায় সম্রাট তার বন্ধু আব্দুল মমিনের বাড়িতে গিয়েছিল।

পরে ২৫ মার্চ কুষ্টিয়ার শিলাইদহ ঘাট থেকে নিখোঁজ সম্রাটের বস্তাবন্দি মৃতদেহ এবং জিপ গাড়ি উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর থেকেই আত্মগোপনে ছিলেন আসামি মমিন ‘

র‌্যাব-১২ এর অধিনায়ক আরও বলেন, চাঞ্চল্যকর হত্যা মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। পরে ২৬ মার্চ দিবাগত রাতে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে রাজধানীর বাংলা মোটর থেকে মমিনকে গ্রেফতার করা হয়।

অধিনায়ক মারুফের দাবি, ‘মূল আসামি মমিন জানিয়েছে পরকীয়া প্রেমের জেরেই সম্রাটকে হত্যা করা হয়েছে।’

আরো সংবাদ