আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:২৪

পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে তর্কের পর হামলা-গুলি, আহত ৪

নরসিংদীর পলাশ নির্বাচনী এলাকায় পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে  হামলায় একজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার পাঁচদোনা বাজারে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার নেহাব গ্রামের বাসিন্দা ও পাঁচদোনা বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম (৬০), মেহেরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনির হোসেন (৪৮), একই গ্রামের মৃত হামিদের ছেলে মিনাজ (৪৫) ও পাঁচদোনা গ্রামের সোলাইমান আলীর ছেলে স্থানীয় সোহাগ টেইলার্সের মালিক সিরাজ মিয়া (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় সোহাগ টেইলার্সের মালিক সিরাজ মিয়ার সঙ্গে পাঁচদোনা গ্রামের মাইন উদ্দিনের ছেলে জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এ সময় জাহাঙ্গীর ও তার সহযোগীরা সিরাজকে মারধর করে। এরপর সিরাজ মিয়া দোকান বন্ধ করে বাসায় চলে যান। রাতে বাজারের অন্য ব্যবসায়ীরা তাকে দেখতে বাসায় যান ও বিচারের আশ্বাস দেন। পরে রাতে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার জন্য সিরাজকে নিয়ে বাজারে আসেন ব্যবসায়ী ও অন্যরা। এক পর্যায়ে অভিযুক্ত জাহাঙ্গীর ও সাইদুর রহমানের ছেলে নূর আলমের (২১) নেতৃত্বে ১৫/২০ জন সিরাজের দোকানে হামলা চালায়। এ সময় বাজারের মার্কেটের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম গুলিবিদ্ধ হন এবং চাপাতির কোপে আহত হন তিন জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসক গুলিবিদ্ধ একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাকিদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঁচদোনা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মো. ইউসুফ বলেন, রাত ৯টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

আরো সংবাদ