আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৫১

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি।। গত ৩১ মে গ্রামের কন্ঠ নামে একটি পত্রিকাসহ কিছু অনিবন্ধিত ভূয়া অনলাইন নিউজ পোর্টালে “গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ে তিনটি পদে ২০ লাখ টাকা নিয়োগ বাণিজ্যের অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জনাব আশরাফুল আলম বাটুল ও নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের প্রভাষক জনাব আলিম রেজা বাপ্পিসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামরুজ্জামান।

 

 

প্রতিবাদে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব আলিম রেজা বাপ্পি বলেন, ঐ নিয়োগ সংক্রান্ত বিষয়ে আমার অর্থের সংশ্লিষ্টতার বিষয়টি সম্পুর্ন ভিত্তিহীন আমি এই সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ইতোমধ্যে তিনি ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়েছেন।

 

 

 

এই বিষয়ে প্রতিবাদ জানিয়ে সভাপতি আশরাফুল আলম বাটুল সাংবাদিকদের প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ে তিন পদে নিয়োগের বিষয়ে আমাকে ও বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের নিয়ে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমার নিজের মনগড়া প্রার্থী বাছাই করে বিদ্যালয়ের নিয়োগ দেওয়ার কোনও ক্ষমতা নেই। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

 

 

প্রতিবাদে গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামরুজ্জামান বলেন, তিনটি পদে নিয়োগ পরীক্ষার একই দিনে মাধ্যমিক শিক্ষা অফিসার ও জেলা স্কুলের প্রধান শিক্ষকের উপস্থিততে নিয়ম মেনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে লিখিত ও ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং সকলের উপস্থিতে ফলাফল প্রকাশ্য ঘোষণা করা হয়। এখানে দূর্নীতির বা অর্থ লেনদেনের কোনো প্রকার সুযোগ ছিলো না। প্রধান শিক্ষক আরোও বলেন, আমার বক্তব্য কিছুটা বিকৃত করা হয়েছে।

 

 

এদিকে, প্রকাশিত সংবাদে মিলছে রহস্য। সংবাদের কোনো তথ্যই মিলছে না সঠিক ভাবে। বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষক জানিয়েছেন লিখিত ও ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিলো গত ২৭ (মে) শুক্রবার কিন্তু গ্রামের কন্ঠ পত্রিকাসহ সকল অনলাইনে বলা হয়েছে পরীক্ষা অনুষ্ঠিত হয় ২৫ (মে)। এছাড়া প্রার্থীদের নামেও রয়েছে ভূল। ভূলে ভরা এমন সংবাদে একদিকে যেমন হাস্যকর হয়ে উঠেছেন। তেমনি সংবাদের পিছনে রাজনৈতিক ব্যক্তির সুবিধা আদায়ে এমন অভিযোগ তুলে এলাকায় বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে জানান অনেকে।

আরো সংবাদ