আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৫৩

প্রেমের সম্পর্কের জেরে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ-৩

পাবনার সুজানগরে প্রেমের সম্পর্ক নিয়ে প্রেমিক-প্রেমিকার পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রেমিকের পরিবারের ৩ জন গুলিবিদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর)রাত আটটার দিকে উপজেলার হাটখালী ইউনিয়নের বারোভাগিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বারোভাগিয়া গ্রামের মোবারক মোল্লার ছেলে শওকত মোল্লা ও বক্কার বিশ্বাসের মেয়ে তানিয়া খাতুনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমিক শওকত মোল্লা মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং প্রেমিকা তানিয়া খাতুন স্থানীয় কামালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। সম্প্রতি এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাত আটটার দিকে প্রেমিকার চাচাতো ভাই আনিছ বিশ্বাস ও ঝন্টু বিশ্বাস ভাড়াটে সন্ত্রাসী লিয়ন,শাওনসহ অস্ত্র নিয়ে এসে প্রেমিক শওকত মোল্লার বাড়িতে হামলা চালায়।

এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে। এতে প্রেমিকের চাচা আজাহার মোল্লা, আজগর মোল্লা ও প্রেমিকের চাচাতো ভাই খায়রুল মোল্লা গুলিবিদ্ধ হন বলে জানান প্রেমিকের অপর চাচাতো ভাই কামাল হোসেন মোল্লা।

গুলিবিদ্ধ অবস্থায় আজগর মোল্লা ও খায়রুল মোল্লাকে সুজানগর হাসপাতালে এবং অবস্থার অবনতি হওয়ায় আজাহার মোল্লাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

আরো সংবাদ