আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩২

ভাগ্য ফেরাল কাঁচা বাদাম, জানুন বর্তমানে কত সম্পত্তির মালিক ‘বাদাম কাকু’ভুবন বাদ্যাকর

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড গানগুলির মধ্যে অন্যতম হলো কাচা বাদাম গান। ফেসবুক বা ইউটিউব ভিডিও অথবা ইনস্টাগ্রাম রিল ভিডিও সবেতেই শুধুই কাচা বাদাম গান। এই গানের ভিডিও বানাতে মেতে উঠেছেন সকলেই। দেশ, ভাষা ও বয়সের বাধা পেরিয়ে এই গানের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সারা দুনিয়ায়। তবে এই গানের সৃষ্টিকর্তা ভুবন বাদ্যকর একজন সাধারন বাদাম বিক্রেতা হয়েও যেভাবে সাফল্যের শিখরে পৌঁছেছেন তা সত্যিই অবিস্মরনীয়। চলুন তবে জেনে নিই আজ তিনি কত টাকার মালিক, কতই বা তার সম্পত্তি।

সংসার চালাতে বেছে নিয়েছিলেন বাদাম বিক্রির পথ। বিক্রি তেমন একটা না হলে বেছে নেন এক অভিনব পন্থা। বেঁধেছিলেন এক বাদাম গান, এই বাদাম গান গেয়ে বিক্রি করতেন বাদাম। তবে তার এই বাদাম বিক্রি করার এই অভিনব স্টাইল সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। আর এই বাদাম কাকু এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

তিনি তার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার ছোটবেলায় ইচ্ছে ছিল বড় হয়ে এক সংগীতশিল্পী হবার। কিন্তু আর্থিক অনটন ও পরিস্থিতির চাপে তাকে এই পেশার সাথে যুক্ত হতে হয়। কিন্তু তিনি বরাবর বাউল দল ও ছোটখাটো গানের দল এর সাথে যুক্ত ছিলেন। তবে আজ তার এই গানের জন্যই ডাক পাচ্ছেন সুদূরেও। এজন্য তাকে সম্মানিত করা হয়। বিভিন্ন জায়গায় সাংস্কৃতিক নানা অনুষ্ঠানে তাকে অতিথি হিসেবে যান তিনি। তার সাথে অনেকেই ভিডিও তৈরি করেন। যার বিনিময়ে তিনি পান অর্থ।

পূর্বে তার সম্পত্তির পরিমাণ ছিল 40 হাজার টাকা মাত্র। তবে এখন তিনি নানা জায়গায় নানা সাংস্কৃতিক অনুষ্ঠানে যাওয়ার জন্য অর্থ পেয়ে থাকেন। এছাড়াও গোধূলি বেলা মিউজিক কোম্পানির সাথে যুক্ত হয়ে তিনি গান রেকর্ড করেছেন, তার জন্য পেয়েছেন মোটা অংকের টাকা। প্রায় তিন লক্ষ টাকার কাছাকাছি পেয়েছিলেন তিনি। সুতরাং তিনি এখন লাখোপতি বটে। এছাড়াও তার বাড়ি সারানোর প্রতিশ্রুতিও পেয়েছেন তিনি। সাধারন এক বাদাম বিক্রেতা থেকে রাতারাতি সেলিব্রেটি হওয়া এই অসম্ভব সোশ্যাল মিডিয়ার দ্বারাই সম্ভব হয়েছে।

আরো সংবাদ