আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:০০

মনিরামপুরে বিএনপি জামাতচক্রের বিরুদ্ধে আওয়ামী যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ

 

ইকরামুল হোসেন, মনিরামপুর (যশোর) থেকেঃ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নির্দেশনায় মনিরামপুর উপজেলা যুবলীগের আয়োজনে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ৫ মার্চ (শনিবার) বিকেলে উপজেলার প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে আঃলীগের কার্যালয়ের সামনে এসে সমাবেত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে প্রতিবাদ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বার বার নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

এ সময় তিনি বলেন, বিএনপি জামায়াত যে ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে আমরা আওয়ামীলীগ যুবলীগ সকল ষড়যন্ত্র কে প্রতিহত করতে প্রস্তুত আছি। সমাবেশে আগত সকল উপজেলা যুবলীগের নেতা কর্মীদের সর্ব সময় প্রস্তুত থাকার জন্য আহ্বান জানাচ্ছি। যে কোন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মনিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগ প্রস্তুত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিএনপি-জামায়ত কে হুশিয়ারী বার্তা দিয়ে তার বক্তব্য শেষ করেন।

এ ছাড়াও প্রতিবাদ মিছিলে অন্যন্যোর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা এ্যাড বশির আহম্মেদ খান, উপজেলা আঃলীগ নেতা ও শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন, আঃলীগ নেতা বাবর আলী বাবু, উপজেলা শ্রমিকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য ও পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল কুদ্দুস, পৌর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, মুহিদুল ইসলাম, ডাঃ আজাদ, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ওয়াহিদ মুরাদ সাগর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুরাদুজ্জামান মুরাদসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দরা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত