আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:৪০

মন্ডলগাতীতে মারপিটের অভিযোগে মামলা।

মুনতাসির মামুন।।    যশোর সদর উপজেলার মন্ডলগাতি গ্রামে তুচ্ছ ঘটনায় মারপিট, টাকা পয়সা ছিনতাই ও শ্লীনতাহানীর ঘটনায় ৫ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। এই ঘটনায় গত শনিবার সালমা আক্তার নামে এক গৃহবধূ মামলাটি করেন।
আসামিরা হলো, মন্ডলগাতী গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাসেদ ও জামায় রাসেল,
ওই গ্রামের প্রদীপ শাহার বাড়ির ভাড়াটিয়া আসাদুজ্জামানের স্ত্রী সালমা আক্তারের দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, তাদের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গাঙ্গুলিয়া গ্রামে। তারা মন্ডলগাতি গ্রামের প্রদীপ সাহার বাড়িতে ৭/৮ বছর যাবৎ ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। তার দেবর ওলিয়ার রহমানের সাথে আসামি রাসেলের স্ত্রীর কথা বলার ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা চলে আসছিল। তারই জের ধরে গত ২১ আগস্ট দুপুর ১২টার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওলিয়ার রহমানকে ডেকে নিয়ে মারপিট করে আসামিরা। খবর পেয়ে ওলিয়ারের ভাই আসাদুজ্জামান ও তার পরিবারের লোকজন সেখানে গেলে তাদেরকেও মারপিট করে। পাশাপাশি আসাদুজ্জামানের পকেটে থাকা ৮০ হাজার টাকা ও একটি মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়।

আরো সংবাদ