আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৪৬

মহেশপুরে অস্ত্র,গুলি ও ফেন্সিডিলসহ যশোরের দুই সন্ত্রাসী আটক

ঝিনাইদহের মহেশপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র,গুলি ও ফেনসিডিল সহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-যশোর জেলার বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামের শওকত আলীর ছেলে মিলন হোসেন (৩৮) এবং যশোর সদর উপজেলার রামনগর খা পাড়া গ্রামের মহব্বত আলীর ছেলে ফরহাদ হোসেন (৩৩)।
র‌্যাব সূত্রে জানা গেছে, গত ২৯ জুলাই  ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি দল গোপন সংবাদে জানতে পারে যে,ঝিনাইদহ জেলার মহেশপুর বাজার থেকে যশোর

থেকে মোটর সাইকেল যোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ঐ দলটি শুক্রবার রাত সাড়ে ১০ টার  সময় মহেশপুর উপজেলার  জাগুসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে  চেকপোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে মিলন হোসেন এবং  ফরহাদ হোসেন নামে দুই জন অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
এ সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি ও ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের মহেশপুর থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে।

আরো সংবাদ