আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:৩১

মেসিদের গোল উদযাপন করেছেন পেলে

কাতার বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। এ জয় মাঠে বসে দেখেছেন রবার্তো কার্লোস, রোনালদিনহো, রোনালদো, রিভালদোদের মতো কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলাররা। মাঠে না থাকলেও মেসিদের ম্যাচ দেখেছেন তিনবারের বিশ্বকাপ জয়ী তারকা পেলে। আর্জেন্টিনার গোল উদযাপনও করেছেন তিনি।

পেলে এখন ব্রাজিলে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে সুস্থ হতে লড়াই করছেন তিনটি বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি। তবুও তিনি দেখেছেন মেসিদের ম্যাচ। ওইসব মুহূর্তের কিছু ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তার মেয়ে কেলি ন্যাসিমেন্তো।

 

আর্জেন্টিনার গোলে উদযাপন করেছেন রোনালদিনহোও। মেসিরা গোল করার পর হাততালি দিতেও দেখা গেছে তাকে। অনেকে বলছেন, মূলত আর্জেন্টিনার খেলা দেখার জন্যই গ্যালারিতে রোনালদিনহো। লিওনেল মেসির সঙ্গে তার মধুর সম্পর্ক। বার্সেলোনায় দুজনের লম্বা সময়ের সুমধুর স্মৃতিও আছে। লিওনেল মেসির বেড়ে উঠার সময়টায় কাতালান ক্লাবটিতে রাজ করছিলেন রোনালদিনহো। ম্যাজিশিয়ান দিনহোর কাছ থেকে তখন মেসি অনেক কিছু শিখেছেনও!

 

প্রসঙ্গত, ক্রোয়েশিয়ার বিপক্ষে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ৩৪ মিনিটে পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন লিওনেল মেসি। এর পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন হুলিয়ান আলভারেজ। মেসিদের তৃতীয় গোলটি আসে ম্যাচের ৬৯ মিনিটে। মেসিদের অবাক করা অ্যাসিস্ট থেকে এ সময় গোল করেন হুলিয়ান আলভারেজ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত