আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:০২

যশোরে ভাইপোর ‘দা’র কোপে চাচা জখম।

 

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের শয়লা গ্রামে খেজুর গাছ তোলা নিয়ে বিরোধের জেরে ভাইপোর এলোপাতাড়ি ‘দা’-এর কোপে গুরুতর আহত হয়েছেন আলী বক্স নামের এক কৃষক (৫৫)।

সোমবার (৩১ অক্টোবর-২০২২) দুপুরে উপজেলার রাজগঞ্জ এলাকার চালুয়াহাটি ইউনিয়নের শয়লা গ্রামে ঘটনাটি ঘটে। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে গুরুত্বর আহত হয়েছেন আলী বক্সের ছেলে আব্দুল্লাহ। আহত বাবা ও ছেলে বর্তমানে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলাকারীরা আলীবক্সের চাচাত ভাই ও ভাইপো। এ ঘটনার পর থেকে তাঁরা বাড়ি ছেড়ে পালিয়েছেন। আলী বক্সের ভাগ্নে হাসান আল-মামুন বলেন- দুপুর সাড়ে ১২টার দিকে আমার চাচতো মামা বিল্লাল দফাদার লোক নিয়ে খেজুর গাছ তোলাচ্ছিলেন (রস সংগ্রহের জন্য পুস্তুত করা)। সেখানে পাশে আমার আপন মামা আলী বক্সের ধানের জমি। খেজুর গাছ থেকে কেটে দেওয়া পাতা আমার মামা আলী বক্সের ধান খেতে পড়ছিলো। ওই সময় মামা এগিয়ে গিয়ে ক’দিন পরে ধান উঠলে গাছ তোলার জন্য বলেন। এতে ক্ষিপ্ত হয়ে বিল্লাল মামার ছেলে রাজু গাছি দা (খেজুর গাছ তোলার কাজে ব্যবহৃত) দিয়ে আমার মামা আলী বক্সকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মামার বাম পা হাঁটুর উপর থেকে প্রায় বিছিন্ন হয়ে গেছে। মামার দুই হাত ও পিঠে কোপ লেগেছে। হাসান আল মামুন আরো বলেন- রাজু, তাঁর ছোট ভাই মেহেদী ও তাঁর বাবা বিল্লাল হোসেন মিলে হামলা করেছে। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে ছেলে আব্দুল্লাহ গুরুত্বর আহত হয়েছেন। হাসান আল মামুন বলেন- আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসক তাঁদের খুলনা ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেছেন। চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাসান হামলার এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো সংবাদ