আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৩০

লঞ্চে সিটে বসা নিয়ে দ্ব’ন্দ্বে যুবককে কু’পি’য়ে হ’ত্যা

চাঁদপুরে লঞ্চে সিটে বসা নিয়ে দ্বন্দ্বে সুমন গাজী নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত আটজনকে আটক করেছে নৌপুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

নিহত সুমন গাজী (৩৪) চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি এলাকার ইউসুফ গাজীর ছেলে। তিনি ঢাকায় আসবাবপত্র তৈরির কারিগর ছিলেন। মাত্র কয়েক মাস আগে সুমন গাজী বিয়ে করেন। তার বৃদ্ধ বাবা মা ছাড়াও আরও তিন ভাইবোন আছেন বলে জানান স্বজনরা।

চাঁদপুর অঞ্চলের প্রধান পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান (নৌ-পুলিশ) জানান, মূলত লঞ্চের সিটে বসা নিয়ে বাবু আহমেদ নামে এক যুবকের কথা কাটাকাটি হয়। পরে এর জের ধরে ঢাকা থেকে এমভি সোনারতরী-৩ নামে লঞ্চটি চাঁদপুর লঞ্চঘাটে পৌঁছালে বাবু আহমেদ তার সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে সুমন গাজীকে কোপায়। ওই যুবককে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিলে বুধবার (১৪ ডিসেম্বর) সকালে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনার পরই নৌপুলিশ অভিযান চালিয়ে জড়িত নয়জনের মধ্যে আটজনকে আটক করতে সক্ষম হয়।

নিহতের মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ