আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:০৬

সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবন্ধ লড়াই চলবে: চেয়ারম্যান আলমগীর হোসেন

মনিরামপুর (যশোর) থেকেঃ মনিরামপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও পখ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২ মার্চ (বুধবার) বিকেলে সুন্দলপুর বাজারে শ্যামকুড় ইউনিয়ন আঃলীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে ও ওয়ার্ড আঃলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও পথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা আঃলীগের তরুণ উদীয়মান নেতা শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন।

এ সময় তিনি বলেন, দেশে সম্প্রদায়িক জঙ্গি হাঙ্গামার পিছনে বিরোধী পক্ষের হাত রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নতি দেখে তারা সহ্য করতে পারছে না। তাই তিনি হিংসাত্বক হয়ে দেশে জ্বালাও পোড়াও করে অনেক নিরীহ মানুষ হত্যা করছে। এবার টার্গেট করেছে জঙ্গি বাহিনী তাই তিনি দেশে বিভিন্নস্থান থেকে মেধাবীছাত্রদের মাথা আই ওয়াস করে জঙ্গি বানিয়ে তাদের দিয়ে হামলা চালিয়ে মানুষ হত্যা করে দেশে শান্তি কেড়ে নিতে চাচ্ছে। আমরা মুজিব সৈনিক বেগম খালেদা জিয়াকে বলে দিতে চাই আপনি ভাল হয়ে যান, মানুষ হত্যা বন্ধ করে সুষ্ঠ রাজনীতিতে ফিরে আসেন। জনগন আপনাকে ভোট দিলে ক্ষমতায় এসে মানুষের সেবা করেন, হত্যা না। আপনি যদি মানুষ হত্যা বন্ধ না করেন আমরা রাজ পথে থেকে আপনার সেই আশা কে প্রতিহত করবো।

তিনি আরও বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িতদের ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশে আর কখনো আগুন সন্ত্রাস, জ্বালাও-পোড়াও সন্ত্রাস থাকবে না। ২০১৩ ও ২০১৪ সালে আন্দোলনের নামে সাতক্ষীরাসহ সারা দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশকে যারা অকার্যকর করতে চেয়েছিল, তারা আর কখনো মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। তাদের শেকড় উপড়ে ফেলতে পুলিশ প্রসাশন কাজ করে যাচ্ছে সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবন্ধ হয়ে লড়াই করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মনিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগ ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলার আঃলীগ নেতা এডভোকেট নজরুল ইসলাম, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বাবু অজিত কুমার ঘোষ, আঃলীগ নেতা বাবর আলী বাবু, লিটন কুমার পালিত, পলাশ, আসাদ, আকরাম, যুবলীগ নেতা মুহিদুল ইসলাম, জুয়েল রানা, বিল্লাল, আসাদ, সজল, বাবু প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন, জি,এইচ পাড়দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ কামরুজ্জামান, সুন্দলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, শ্যামকুড় ইউনিয়নের মুজগুন্নি গ্রামের ইউপি সদস্য সাকাত সরদার, ইউপি সদস্য ইকবাল হোসেন, ফজলুর রহমান, সিরাজুল ইসলাম, সবুজ আহম্মেদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মঈন আলী, সবুজ হোসেন, মেহেদী হাসান, বাপ্পি, সালামসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দরা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত