আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪৬

সোনা ছিনতায়কারী ছাত্রলীগের সভাপতি বহিস্কার।

ফরিদপুর থেকে সোনারবার ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ছাত্রলীগ সভাপতি তৌফিক খান সাদিদকে (২৫) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাকে দল থেকেও বহিস্কার করেছে ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ তৌফিক খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর তৌফিক খান সাদিদ এর রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার রাতে তাকে আটক করে সোমবার ফরিদপুর আদালতে পাঠানো হয়। তার সাতদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৭ ফেব্রুয়ারি সকালে ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলঘর এলাকায় এক ব্যবসায়ীর স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মধুখালী থানায় মামলা দায়ের করেন ব্যবসায়ী। সেই মামলায় গ্রেপ্তার করা হয় বালিয়াকান্দি উপজেলার ছাত্রলীগ সভাপতি তৌফিক খান সাদিদকে।

আরো সংবাদ