আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৬

হার ভুলে যাওয়া মাহমুদউল্লাহর কাছে সমাধান নয়

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবারের প্রথম ম্যাচে ৯ উইকেটে হেরেছে খুলনা। আবারও নিদারুণভাবে ব্যর্থ দলটির তারকাখচিত ব্যাটিং অর্ডার। মুস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলামদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৮৬ রানেই গুটিয়ে যায় দলটি।

উইকেটে একটু সহায়তা ছিল বোলারদের জন্য। তবে মাহমুদউল্লাহ কাঠগড়ায় তুলছেন নিজেদেরই।

“আমার মনে হয় না, পিচের অতটা প্রভাব আছে আমাদের ব্যাটিংয়ে। ড্রেসিংরুমে আমরা বলছিলাম, নিজেদের পরিকল্পনায় আমরা অটল থাকতে পারছি না। এর জন্য শেষ পর্যন্ত ফল আমাদের পক্ষে আসেনি। দল এখনও দৃঢ়ভাবে ফিরে আসার ব্যাপারে ইতিবাচক। আশা করি, পরের ম্যাচেই আমরা এর ছাপ রাখতে পারব।”

ফেভারিট হিসেবে টুর্নামেন্ট শুরু করা খুলনাকে ভোগাচ্ছে তাদের বাজে ব্যাটিং। এনামুল হক, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম, মাহমুদউল্লাহরা সেভাবে কিছু করতে পারছেন না। অধিনায়ক জানালেন, ব্যর্থতার কথা মাথায় রেখেই ঘুরে দাঁড়াতে চান তারা।

“এই ম্যাচ ভুলে যাওয়া আমার মনে হয় না কোনো সমাধান। এই ম্যাচে যে ভুলগুলো আমরা করেছি, সেগুলো আমাদের মনে রাখতে হবে। পরের ম্যাচে এই ধরনের ভুলগুলোর পুনরাবৃত্তি না করার চেষ্টা করতে হবে। শুরুতে বোলাররা উইকেট থেকে কিছুটা সহায়তা পেয়েছে, তবে এটা কোনো অজুহাত নয়। আমরা নিজেদের ঠিকঠাক প্রয়োগ করতে পারিনি।”

আগামী সোমবার বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে খুলনা।

আরো সংবাদ