আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ১১:২৩

মাদক ব্যবসায়ী হাতে গেলো যুবকের প্রাণ

যশোরের চৌগাছায় মাদক ব্যবসায়ীর হাতে জাহিদ হোসেন (১৯) নামে এক যুবক নিহতের অভিযোগ উছেঠে। গত পড়শু দুপুরে তার মৃত্যু হয়। নিহত জাহিদ উপজেলার মশমপুর গ্রামের শিমুল হোসেনের ছেলে।

নিহতের মামা আরমান জানান, স্থানীয় সন্ত্রাসীরা মাদক ব্যবসা করে আসছিলো। মাদক ব্যবসায়ীদের অবৈধ মাল প্রায় প্রশাসনের হাতে ধরা খাওয়ায় তারা আমার ভাগ্নাকে সন্দেহ করে এবং এলোপাতাড়ি ভাবে মারধর করে।নিহতের মামা আরো জানান, ওই এলাকার স্থানীয় মাদক কারবারি আকাশ (২০), বিল্লাল (৪০), ফকির চাঁন (৬০), ফুলঝুরি (৩৫), বিল্লাল ছহিরন (৪৫) ও ফকির চাঁন একত্রিত হয়ে গত ৭ অক্টোবর সন্ধ্যায় নিজ বাড়িতে অবস্থান কালে ৬জন মিলে আমার ভাগ্নের ওপর হামলা চালায়। এতে তার অন্রকোসে আঘাত লেগে আমার ভাগ্নে গুরুতর আহত হয়। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে বিচার শালিসে ওই মাদক ব্যবসায়ীরা মাপ চাওয়ার পর আমার ভাগ্নের বিভিন্ন ভাবে হুমকি দেয় ওই সন্ত্রাসীরা। এতে আমার ভাগ্নে অপমান সহ্য করতে না পেরে ওই রাতেই ঘাস মারা কীটনাশক পান করে।

 

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঘটনার দিবাগত রাত ১০ টায় যশোর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা অবনতি হওয়ায় ১২ অক্টোবর দুপুর ১২টায় চিকিৎসক রোগীকে ফেরত দিয়ে দেয় এবং পুনরায় গতকাল বৃহস্পতিবার হঠাৎ ভাগ্নের অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য পুনরায় যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে পথিমধ্যে দুপুর ১২টার দিকে মারা যায়। মৃত্যুর পর প্রশাসনকে জানিয়ে ময়না তদন্তের জন্য লাশ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে চৌগাছা থানার তদন্ত কর্মকর্তা এসআই আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়ভাবে এমন ঘটনা আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।

উল্লেখ্য, এঘটনায় নিহতের বাবা শিমুল হোসেন গত চৌগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরো সংবাদ