আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:২৯

বাঘারপাড়া সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি,মামলা

বাঘারপাড়ার নারিকেলবাড়িয়ার ডক্টরস ক্লিনিকে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলাটি সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছে আদালত। সোমবার অভিযোগের শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল এ আদেশ দিয়েছেন। গত বৃহস্পতিবার নারিকেলবাড়িয়ার ডক্টরস ক্লিনিকের মালিক ডাক্তার জামিউল হাসান সেতু বাদী হয়ে এ মামলা করেছিলেন।

আসামিরা হলো, এশিয়ান টিভির পরিচয়ধারীর নাসিম রেজা, ইয়াছিন, ইমাম আলী ওরফে বিপ্লব হোসেন, শাওন ও মাইটিভির পরিচয়ধারী আক্তারুজ্জামান মিম। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী নওয়াজ মো. শহিদী।

মামলার অভিযোগে জানা গেছে, নারিকেল বাড়িয়া বাজারে ডক্টরস ক্লিনিক তৈরি করে জামিউল হাসান সেতু ও তার স্ত্রী ডাক্তার সোনিয়া শারমিন সুনামের সাথে পরিচালনা করে আসছেন। গত ১০ এপ্রিল বিকেলে আসামিরা সাংবাদিক পরিচয়ে ক্লিনিকে প্রবেশ করেন। এ সময় তারা ভিডিও ক্যামেরা অন করে রোগীদের ছবি ধারণ করে ভিতিকর পরিবেশ সৃষ্টি করেন। এক পর্যায়ে তারা নিজেদের প্রেসক্লাব যশোরের সদস্য ও এশিয়ান টিভি এবং মাইটিভির পরিচয় দিয়ে ক্লিনিকে বিরুদ্ধে গুরুতর অভিযোগের কথা বলে এলোমেলো প্রশ্ন করে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে অস্বীকরায় আসামিরা রোগীদের সাথে বাজে ব্যবহার করে ভিডিও ক্যামেরায় ছবি ধারন করতে থাকেন। এ সময় নিরুপায় হয়ে ডাক্তার জামিউল হাসান সেতু আসামিদের চেম্বারে ডেকে চাঁদার ৫ হাজার টাকা দেন। এ টাকা গ্রহণ করে আসামিরা বাকি ৯৫ হাজার টাকা ১০ দিনের মধ্যে দিয়ে দেয়ার হুমকি দিয়ে চলে যান। পরে খোঁজখবর নিয়ে আসামিদের নাম ঠিকানা জোগাড় করে গত বৃহস্পতিবার তিনি আদালতে এ মামলা করেছিলেন। বিচারক এদিন অভিযোগটি গ্রহণ করে আদেশের জন্য রেখে দিয়েছিলেন। গতকাল এ অভিযোগের শুনানি শেষে বিচারক সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত